ঢাকা ২৮.৯৯°সে ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বদলগাছীতে জঙ্গিবাদ, মাদক,বাল্যবিবাহ ও অপরাধ দমন বিষয়ক সভা অনুষ্ঠিত

প্রতিনিধি বদলগাছী (নওগাঁ):
নওগাঁর বদলগাছী উপজেলার পারসোমবাড়ী বাজারের তিন মাথার মোড়ে জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও অপরাধ দমন বিষয়ক সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বদলগাছী থানার আয়োজনে ও মুক্তিযোদ্ধা শহীদ আমজাদ হোসেন স্মৃতি সংঘের সহযোগিতায় ১৯ জুলাই বিকেল ৫ টায় বিলাশবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান কেটুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দীন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নওগাঁ জেলা পরিষদের সদস্য জহুরুল ইসলাম, আধাইপুর ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন চৌধুরী, বদলগাছী বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক মোঃ মাহমুদুল হাসান হিরো, মুক্তিযোদ্ধা শহীদ আমজাদ হোসেন স্মৃতি সংঘের সভাপতি আব্দুল্লাহ আল মুসা দিপু, বিলাশবাড়ী ইউপি মেম্বার রাশেদুল ইসলাম আশিক, আধাইপুর ইউপির মেম্বার এমদাদুল হক বাবলু, পারসোমবাড়ী বাজার বণিক সমিতির সভাপতি মহাতাব আলী, এলাকার সচেতন নাগরিক সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন দুলু, শহিদুল ইসলাম সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বক্তারা এলাকা হতে জঙ্গিবাদ,মাদক, বাল্যবিবাহ ও অপরাধ দমনে সবাইকে সোচ্চার হওয়ার আহবান জানান।
অনুষ্ঠান শেষে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ঐ এলাকায় জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও অপরাধ দমন করার জন্য আব্দুল্লাহ আল মুসা দিপু কে সভাপতি করে ২০ সদস্য বিশিষ্ট একটি কমিটি তৈরি করেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর