Durnitibarta.com
ঢাকাশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হালুয়াঘাটে আইনগত সহায়তা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

প্রতিবেদক
Editor
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :

ময়মনসিংহের হালুয়াঘাটে আইনগত সহায়তা বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(১৬ সেপ্টেম্বর)সকালে হালুয়াঘাট উপজেলা পরিষদ সভাকক্ষে এ সেমিনার হয়।

জানা যায় হালুয়াঘাট উপজেলা লিগ্যাল এইড কমিটি এ আয়োজন করে। এতে মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা মোঃদেলোয়ার হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,ময়মনসিংহ সিনিয়র জেলা ও দায়রা জজ মমতাজ পারভীন। এতে সভাপতিত্ব করেন হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম।
সেমিনারে আরও বক্তব্য রাখেন, ময়মনসিংহ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ জয়নব বেগম, যুগ্ম জেলা ও দায়রা জজ হাবিবুল্লাহ মাহমুদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দেওয়ান মনিরুজ্জামন,একেএম রওশন জাহান,জেলা লিগ্যাল এইড কর্মকর্তা সুদীপ্ত তালুকদার এবং সহাকরী জজ তানভীর আহমেদ, ইউএনও মাহমুদা হাসান,তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আলহাজ্ব ফজলুল হক।
এসময় হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম বলেন, তিনি লিগ্যাল এইড কমিটি আসার পর গত ৪ বছরে ২৬৭ মামলা উপজেলায় লিগ্যাল এইড এর মাধ্যমে নিষ্পত্তি করেন। সেই সাথে ৬ টি মামলা জেলা লিগ্যাল এইডে প্রক্রিয়াধিন রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবদুর রশিদ,সাবেক সভাপতি কবিরুল ইসলাম বেগ,উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির,ঝর্ণা ঘোষ,সহ ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান,সদস্য ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।