Durnitibarta.com
ঢাকাশুক্রবার , ১০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সফলতার সাথে ফুলপুরে দায়িত্ব পালন করায় স্বেচ্ছাসেবী সংগঠনের কাছ থেকে সম্মাননা পেলেন ওসি মামুন

প্রতিবেদক
Editor
নভেম্বর ১০, ২০২৩ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

সফলতার সাথে ফুলপুরে দায়িত্ব পালন করে বদলি হওয়ায় তাক্ওয়া অসহায় সেবা সংস্থার পক্ষ থেকে ৯ নভেম্বর বৃহস্পতিবার রাতে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন কে সম্মাননা স্মারক প্রদান করেন ।
মানবিক ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন শেরপুর সদর থানা থেকে ফুলপুর থানায় গত ২০২১ সালে ২০শে জুন এ যোগদান করার পর থেকে বিচক্ষণ বা উজ্জ্বল নক্ষত্র অফিসার ইনচার্জ হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করে বদলি জনিত কারণে বদলি হাওয়াই তাক্ওয়া অসহায় সেবা সংস্থার পক্ষ থেকে বৃহস্পতিবার রাতে উনাকে ফুলপুর থানার অফিসার ইনচার্জ রুমে সম্মাননা স্মরক প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য মোহাম্মদ মাহবুবুর রহমান, ফুলপুর প্রেসক্লাবের সম্মানিত সভাপতি মোঃ নাজিম উদ্দীন, থানার সেকেন্ড অফিসার মোঃ মেহেদি হাসান সুমন মিয়া, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তপু রায়হান রাব্বি, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রুবেল মাসুদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাহার উদ্দিন, সদস্য শ্যামল, অত্র সংস্থার ইউপি কমিটির সভাপতি মশিউর রহমান শাহিন, সহ সভাপতি হারুন অর রশিদ, ফুলপুর প্রেসক্লাবের সাংবাদিক জুয়েল রানা, নূর হোসেন, ফুলপুর থানার পুলিশ সদস্য, অত্র সংস্থার কেন্দ্রীয় ও ইউপি কমিটির সকল সদস্যবৃন্দ।ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন কাঁন্না গলায় বলেন, আমি আপনাদের খুব মিস করবো। আপনাদের এত ভালোবাসা আমি কখনোই ভুলতে পারবোনা। আপনারা সবাই যে আমার আপনজন। প্রায় আড়াই বছর এ থানায় আমি কাজ করেছি যদি কোন ভুল করে থাকি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার বদলি পার্শ্ববর্তী থানা তারাকান্দায় হয়েছে। সময় পেলে যে কোন মুহূর্তে চলে যাবেন। আমিও সময় পেলে অবশ্যই আসবো আপনাদের মাঝে দেখা করতে। তবে আমি যেখানেই বদলি হয়ে যায় না কেন আমি ভাববো আপনারা আমার পাশে আছেন। এবং কি আপনাদের সাথে আমার যোগাযোগ থাকবে।

তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তপু রায়হান রাব্বি বলেন, সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন ছিলেন পরোপকারী মানুষ। করেছেন অনেক অসহায় অবহেলিত মানুষের স্বপ্ন পূরণ। সকল মানবিক মানুষের পাশাপাশি তিনিও ফুলপুরে যোগদানের পরপরই উৎসহ ও অনুপ্রেরণায় অনেকটাই এগিয়ে নিয়েছেন তাক্ওয়া অসহায় সেবা সংস্থাটিকে। শুধু এর সংস্থাটি বলে নয় তিনি সকলের সাথে মিলিয়ে কাজ করেছে। ফুলপুরকে অনেকটাই অপরাধমুক্ত করে রেখেছেন। মানুষের দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ করেছেন সমাধান। অনেক পিতা-মাতাকে সন্তানে দেখত না ? তিনি সেইসব সন্তানদেন কে ডেকে এনে সুন্দর পরামর্শের মাধ্যমে বুঝিয়ে করেছেন সমাধান।