Durnitibarta.com
ঢাকাশুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মায়ের সাথে অভিমান, নদীতে ঝাঁপ দিয়ে ছেলের আত্মহত্যা

প্রতিবেদক
বার্তা বিভাগ
নভেম্বর ১৮, ২০২২ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বার্তা ডেস্ক:

প্রবাসী মায়ের সাথে অভিমান করে মানিকগঞ্জের সিংগাইর ভাষা শহীদ রফিক সেতু থেকে লাফ দিয়ে রিয়াজ হোসেন (১৯) নামে এক কিশোর আত্মহত্যা করেছে।

শুক্রবার সন্ধ্যায় ফায়ারসার্ভিসের ডুবুরি দল ধলেশ্বরী নদী থেকে তার লাশটি উদ্ধার করেন।

নিহত রিয়াজ হোসেন উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর (খানপাড়া) এলাকার আমিনুল ইসলাম খোকনের ছেলে। সে ঢাকা জেলার সাভারের একটি ফুলের দোকানের মালিক ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মরিশাস প্রবাসী মায়ের সাথে মোবাইল ফোনে ঝগড়া হয় রিয়াজ হোসেনের। বিকালে সিংগাইর উপজেলার ধল্লা এলাকার শহীদ রফিক সেতু থেকে আত্মাহত্যার জন্য সে লাফ দেয়। পরে ধল্লা পুলিশ ফাঁড়ি ও সিঙ্গাইর ফায়ারসার্ভিসের ডুবুরি দল ৩ ঘন্টা চেষ্টার পর সন্ধ্যা ৬টার দিকে ধলেশ্বরী নদীতে থেকে রিয়াজের মৃত দেহটি উদ্ধার করেন।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন, পরিবারিক সূত্রে জানা গেছে রিয়াজের বাবার সাথে মায়ের বিচ্ছেদ হয়। এরপর তার মা মরিশাস চলে যায়। রিয়াজ সাভারের একটি ফুলের দোকান দেয়। শুক্রবার মোবাইল ফোনে কোন একটি বিষয় নিয়ে মনোমালিন্য হয়। এরপর সে আত্মহত্যার জন্য সেতু থেকে লাফ দেয়। রিয়াজের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।