Durnitibarta.com
ঢাকাশুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে-মসিক মেয়র টিটু

প্রতিবেদক
Editor
জানুয়ারি ১৩, ২০২৩ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ জেলা প্রতিনিধি:

ইতিবাচক সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকের ভাবমূর্তি অক্ষুন্ন রাখার পরামর্শ দিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।
তিনি বলেন ইতিবাচক সংবাদ দ্বারা সমাজ ও রাষ্ট্র উপকৃত হয়, অপরদিকে নেতিবাচক সংবাদ পরিবেশনে ভালো ও জনহিতকর কাজের উদ্যোক্তাগণ উৎসাহ হারিয়ে ফেলেন। তিনি করোনা মোকাবিলায় বর্তমান সরকারের সাফল্য তুলে ধরার এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধে সৃষ্ট সংকটে প্রকৃত তথ্য প্রচার এবং গুজব রোধে ভূমিকা রাখার জন্যেও সাংবাদিকদের প্রতি আহবান জানান। শুক্রবার (১৩ জানুয়ারি/২৩)ময়মনসিংহ সিটিকর্পোরেশেনের শহীদ শাহাবুদ্দিন মিয়নায়তনে ময়মনসিংহ বিভাগের অধীন চার জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পেশাদার সাংবাদিকদের সংগঠন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের তৃতীয় ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু এসব কথা বলেন। সম্মেলনে প্রায় দেড়শত সাংবাদিক উপস্থিত ছিলেন।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন ও ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ও অপস) আবিদা সুলতানা বিপিএম,পিপিএম, মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান, সিটি কর্পোরেশেনের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব,পিআইডির সহকারী তথ্য অফিসার মোঃ মনিরুজ্জামান।
দৈনিক লালসবুজ ও দৈনিক দেশের খবর সম্পাদক, জয়যাত্রা টেলিভিশনের এমডি ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ.এম এ সালামের সভাপতিত্বে বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভাগীয় প্রেসক্লাবের সহসভাপতি শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও শেরপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মোঃ শামসুল আলম খান প্রমুখ বক্তব্য রাখেন।