Durnitibarta.com
ঢাকাবুধবার , ২২ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় হালুয়াঘাট ও ধোবাউড়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
Editor
জুন ২২, ২০২২ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

হালুয়াঘাট প্রতিনিধিঃ

ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে হালুয়াঘাট উপজেলার মেঘ শিমূল এগ্রো ফিসারিজে এ উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব সালমান ওমর রুবেল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার, সাবেক এমপি আবুল বাশার আকন্দ, সাবেক এমপি শাহ্ নূরুল কবীর শাহীন, গৌরীপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আহমেদ তায়েবুর রহমান হীরন, নান্দাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নাসের খান চৌধুরী সহ ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন নান্দাইল পৌরসভার সাবেক মেয়র আজিজুল হক পিকুল।

এ সময় বক্তারা বলেন, বিএনপির কর্মীরা কাঁদে, আওয়ামীলীগের লোকেরা হাসে, বড় বিচিত্র ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির কমিটি। বিএনপির এক কেন্দ্রীয় নেতা দলকে ডুবাচ্ছেন। হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক যিনি সারা বছর দলের জন্য নিবেদিত প্রাণ হিসেবে কাজ করেন সেই সালমান ওমর রুবেল’কে রাখা হয়েছে ৫২ নাম্বার সদস্য। আওয়ামীলীগ এখন উত্তর জেলা কমিটি নিয়ে হাসাহাসি শুরু করেছে। আমাদের নেতা তারেক রহমানকে ভুল বুঝিয়ে বিএনপি’র সংস্কারপন্থী নেতা যে বারোটা বাজাতে বানিজ্যে লিপ্ত রয়েছে তাকে অবিলম্বে দল থেকে বহিষ্কার করতে হবে। আমরা তৃণমূলে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। আমাদের নামে মামলা হামলার অভার নাই। অথচ তিনি নতুন নতুন গাড়ি নিয়ে ঘুরেন। এসব আগাছা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের সাথে বেঈমানী করেছে। বেঈমানরা কখনো ভালো হতে পারে না। অভিলম্বে এই কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি গঠনের দাবী নিয়ে ময়মনসিংহ উত্তরের সকল উপজেলায় সমাবেশ করা হবে বলে তিনি জানান।
আলোচনা শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ।