Durnitibarta.com
ঢাকাবুধবার , ৫ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বকশীগঞ্জ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মনিকা পারভিনের বিরুদ্ধে বিক্ষোভ

প্রতিবেদক
বার্তা বিভাগ
অক্টোবর ৫, ২০২২ ৯:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আসিফ খন্দকার, (জামালপুর) বকশিগঞ্জ:

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মাস্টার ইনফরমেশন সিস্টেম – এমআইএস ফরম পুরণে ঘুষ কেলেংকারী ও হয়রানির প্রতিবাদে সদর ইউনিয়নের উদ্যোক্তা মনিকা পারভীনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভোগীরা।

৪ অক্টোবর মঙ্গলবার দুপুরে বিপুল সংখ্যক ভুক্তভোগী বকশীগঞ্জ সদর ইউনিয়ন থেকে বিক্ষোভ করে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগীরা জানান, খাদ্য বান্ধব কর্মসূচীর কার্ডের বিষয়ে মাস্টার ইনফরমেশন সিস্টেম – এমআইএস ফরম সংশোধন কাজের জন্য সদর ইউনিয়নের উদ্যোক্তা মনিকা পারভীন প্রতিজন লোকের কাছ থেকে ৫০০ টাকা করে ঘুষ নেন।

বকশীগঞ্জ সদর ইউনিয়নের ১১০০ জন কার্ডধারীর কাছে টাকা নেন তিনি । কিন্ত কাজ করে না দিয়ে নানাভাবে টালবাহনা করতে থাকে। এ বিষয়ে অতিষ্ঠ ৫ শতাধিক নারী পুরুষ সদর ইউনিয়নের উদ্যোক্তা মনিকা পারভীনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। তারা বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

মনিকার বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে জানিয়ে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজার জানান, বিষয়টি তদন্ত করা হবে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে উদ্যোক্তা মনিকা বলে আমি এক টাকাও নেইনাই আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে কিছু লোকজন