Durnitibarta.com
ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ধোবাউরায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করলেন নিঃশেষ দ্রং

প্রতিবেদক
Editor
জানুয়ারি ১৫, ২০২৩ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ জেলা প্রতিনিধি ঃ

প্রচণ্ড শীত ও ঘন কুয়াশায় উপেক্ষা করে ময়মনসিংহের ধোবাউরায় দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের গোবরচানা গ্রামে ভারতের বন্য হাতির আক্রমণে ক্ষতিগ্রস্ত অসহায়, শীতার্ত ছিন্নমূল ও অসহায় গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
রবিবার (১৫ জানুয়ারি) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলার দক্ষিন মাইজপাড়া ইউনিয়নে প্রায় সারে চারশত শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সজল চিরানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ হালুয়াঘাট-ধোবাউরা আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বাসিত ব্যক্তি নিঃশেষ দ্রং। এ সময় বক্তব্য দেন ১নং দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির সরকার,
বীর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নজরুল ইসলাম ফিরোজ, ধোবাউড়া উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আশরাফ সাঈদী মামুন, ধোবাউড়া ও হালুয়াঘাট উপজেলার আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শীতবস্ত্র বিতরণ শেষে বর্তমান সরকারের আমলে দৃশ্যমান উন্নয়নের বার্তা মানুষের মাঝে তুলে ধরেন। ডিজিটাল যুগে এই গ্রামের উন্নয়নে পিছিয়ে পড়া মানুষদেরকে উন্নয়নের আশ্বাস দিয়ে বলেন আগামীতে আমি এই গ্রামকে স্মার্ট গ্রাম হিসেবে ঘোষণা করব।প্রধান অতিথি নিঃশ্বেষ দ্রং।