Durnitibarta.com
ঢাকাসোমবার , ২০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দুই হাজার বানবাসি পরিবারের এক সপ্তাহের খাদ্য সহায়তা দিচ্ছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ

প্রতিবেদক
Editor
জুন ২০, ২০২২ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ প্রতিনিধি :

চিড়া, মুড়ি, বিশুদ্ধ পানি, বন রুটি, বাটার বন, গুড়া দুধ, টোস্ট বিস্কুট, সল্টেজ বিস্কুট, মোমবাতি, দিয়াশলাই, প্রয়োজনীয় ঔষধসহ প্রায় দুই হাজার পরিবারের এক সপ্তাহের খাদ্য সহায়তা নিয়ে সিলেট সুনামগঞ্জ ও নেত্রকোনার ভানবাসি মানুষের পাশে দাড়িয়েছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ।
রবিবার (১৯ জুন) মহানগর ছাত্রলীগের দুটি দলে বিভক্ত হয়ে খাদ্য সহায়তা নিয়ে সিলেট, সুনামগঞ্জ এবং নেত্রকোনার খালিয়াজুড়ি ও কলমাকান্দার উদ্দেশ্যে রওনা দেয়। ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেন আহমেদ অনি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
অনি বলেন, দেড় হাজার মানুষের এক সপ্তাহের খাদ্য সহায়তা নিয়ে মহানগর ছাত্রলীগের দুটি টিম নেত্রকোনার খালিয়াজুড়ি ও কলমাকান্দা এবং সিলেট ও সুনামগঞ্জে পৌছেছে। ইতিমধ্যেই নেত্রকোনার কলমাকান্দা এলাকায় খাদ্য সহায়তা বিতরণ চলছে। খালিয়াজুড়ি, সিলেট ও সুনামগঞ্জে সোমবার সকাল থেকে বিতরণ করা হবে। এছাড়াও আরও ৫০০ মানুষের খাদ্য সহায়তা নিয়ে সোমবার সকালে আমি নিজেও সিলেটের উদ্দেশ্যে রওনা হবো।
তিনি বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশে এই আয়োজন করা হয়েছে। মহানগর ছাত্রলীগ সব সময় সাধারণ ও অসহায় মানুষের জন্য কাজ করছে এবং ভবিষ্যতেও করবে।