Durnitibarta.com
ঢাকাবুধবার , ২৬ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
বার্তা বিভাগ
অক্টোবর ২৬, ২০২২ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারী জেলা প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভা, নতুন আল্ট্রাসনোগ্রাফী কক্ষের উদ্বোধন ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬শে অক্টোবর) সকালে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার এমপি। এতে সভাপতিত্ব করেন—ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর মো. আল-আমিন রহমান’র সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন—ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম, ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার, সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, ৭নং বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম রিমুন, ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তপন কুমার রায়, মেডিকেল অফিসার (ডিজিজ কন্ট্রোল) ডা. মো. মনিরুজ্জামান রুকু প্রমুখ। এছাড়া হাসপাতালে কর্মরত সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অন্যতম ক্ষেত্র হচ্ছে স্বাস্থ্য বিভাগ। এদেশের প্রান্তিক অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে তিনি অনেক কাজ করেছেন। যার দৃষ্টান্ত ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। যা জাতীয় স্কোরিংয়ে ১ম ও বিভাগীয় পর্যায়ে প্রথম হয়েছে। সম্প্রতি মডেল হাসপাতাল স্থাপনে প্রতিষ্ঠানটি মনোনীত হওয়ায় কর্মরত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সেই সাথে, এখানে আগত রোগীদের চিকিৎসার মানোন্নয়নে সকলকে অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানাই।

এর আগে, স্থানীয় সংসদ সদস্যের আগমন উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা প্রদান শেষে হাসপাতালে সংযোজিত নতুন আল্ট্রাসনোগ্রাফী কক্ষ উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে হাসপাতাল পরিদর্শন এবং ব্যবস্থাপনা কমিটির সভায় যোগ দেন। সভায় আলোচনা শেষে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করে কর্মকর্তারা। পরে, হাসপাতাল প্রাঙ্গনে বৃক্ষরোপণ করেন তিনি।