ময়মনসিংহ ২১.২৯°সে ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

টিকাদান সংশ্লিষ্টদের সম্মাননা ও সনদপত্র প্রদান করেন মসিক- মসিক মেয়র টিটু


বিশেষ প্রতিবেদক :
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেল ৩ টায় এডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে মিলনায়তনে কোভিড ১৯ টিকাদান কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণের জন্য ৫৫২ জন সুপারভাইজার, টিকাদানকর্মী, স্বেচ্ছাসেবক ও সংশ্লিষ্টদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন।

এ সময়টিকাদানকর্মী, সুপারভাইজার এবংস্বেচ্ছাসেবকগণের উদ্দেশ্যে মেয়র বলেন,আপনারা করোনার দুঃসময়ে নিজের কথা না ভেবে সকলের সুরক্ষায় যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তার জন্য আমরা কৃতজ্ঞ। সনদ ও সম্মাননা প্রদানের মাধ্যমে আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করছি।যাতে আপনাদের এ অবদান পরবর্তী প্রজন্ম জানতে পারে, আপনাদের যেন চিনতে পারে।

মেয়র তাঁর বক্তব্যে করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রমকে তুলে ধরেন।তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী আছেন বলেই আমরা নিরাপদ।মেয়র করোনা টিকাদানের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন,আপনাদের জন্যই ময়মনসিংহ সিটির ১৮ উর্ধ্ব ৮০ ভাগ মানুষকে টিকাদানের আওতায় আনা সম্ভব হয়েছে। সকলের সুরক্ষায় এ সহযোগিতাকে চালিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে কোভিড ১৯ মোকাবেলায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন কার্যক্রম নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন প্রধান অনুষ্ঠানে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃএইচ কে দেবনাথ। ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃকামাল খানের সভাপতিত্বে এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম কিবরিয়া,সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলাম, বিএমএ এর সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা এবং ময়মনসিংহ নার্সিং কলেজের অধ্যক্ষ নাজমা খাতুন।

এ অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০১ মোঃআসিফ হোসেন ডন ও অন্যান্য প্যানেল মেয়রবৃন্দ, কাউন্সিলরবৃন্দ, বিভাগী ও শাখার প্রধানগণ, কোভিড ১৯ টিকাদানের সুপারভাইজার, টিকাদানকর্মী ও স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

 
   
এই পত্রিকার কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের। | উন্নয়নে হোস্টপিও.কম