Durnitibarta.com
ঢাকারবিবার , ২ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ায় আগুনে পুড়লো ১৩ বসতঘর

প্রতিবেদক
বার্তা বিভাগ
এপ্রিল ২, ২০২৩ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি:

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় আগুনে ১৩টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার দুপুরে উপজেলার মোজাফরপুর ইউনিয়নের চৌকিধরা (নয়াপাড়া) গ্রামে এ ঘটনাটি ঘটে।

পুড়ে যাওয়া ঘরগুলোর মধ্যে দুটি সেমি পাকা ও ১১টি টিনশেডের ঘর রয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্তরা হলেন- রুবেল মিয়া, তোতা মিয়া, জবরিল মিয়া, সাইকুল ইসলাম, মোহাম্মদ মিয়া, বজলুর রহমান, মানিক মিয়া, জজ মিয়া, মোস্তাকিম মিয়া, শরীফ মিয়া, হক মিয়া, খায়রুল ইসলাম ও রহিমা আক্তার।

কেন্দুয়া ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ বিপুল কুমার ঘোষ বলেন, প্রায় তিন ঘণ্টায় স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকেই এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয় মোজাফরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির আলম ভূঞা বলেন, সবকটি পরিবারই দরিদ্র। আমাদের সাধ্যমতো তাদের সহযোগিতা করব। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য উপজেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালাল বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য আপাতত শুকনো খাবার ও কিছু কম্বল দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে জেলা প্রশাসক মহোদয়ের সাথে কথা বলে পরবর্তীতে তাদের জন্য ঢেউটিন ও নগদ টাকার ব্যবস্থা করা হবে।