Durnitibarta.com
ঢাকাসোমবার , ২০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগঞ্জে সাদিয়া হত্যাকারীদের গ্রেপ্তার ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
খাইরুল ইসলাম আল আমিন
জুন ২০, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ সরকারী কলেজের ছাত্রী সাদিয়া আফরোজা হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে শিক্ষক শিক্ষার্থীরা মানববন্ধন করে খুনিদের ফাঁসির দাবি জানিয়ে ইউএনও’র কাছে স্মারক লিপি প্রদান করেছেন।

সোমবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ কলেজের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, পৌর শহরের দত্তপাড়া টিএনটি রোডের বাসিন্দা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের কন্যা সাদিয়া আফরোজা একই এলাকার সুজন মিয়ার পুত্র খালিদ হাসান টিটুর সাথে প্রেমের সম্পর্কে ৯মাস পূর্বে বিয়ে হয়। সাদিয়া ওই কলেজের এইচএসসি পরীক্ষার্থী। ১৬জুন তার বাবা পরীক্ষার জন্য ফরম পুরণের টাকা জমা করেন।

মানববন্ধনে সাদিয়ার বাবা আব্দুল্লাহ আল মামুন অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে শশুর বাড়ির লোকজন মেয়েকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিলো। ১৬জুন সাদিয়ার শশুর বাড়ির লোকজন তার মাকে গুরুতর অসুস্থ্য হওয়ার খবর দেয়। পরে তিনি হাসপাতালে গিয়ে মৃত অবস্থায় মেয়েকে দেখতে পান। ঘটনার পর থেকেই সাদিয়ার স্বামীসহ শশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। এঘটনায় ১৭ জুন সাদিয়ার বাবা বাদি হয়ে ৪জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যার ৪দিন পরও কোন আসামী গ্রেপ্তার হয়নি।

সাদিয়া হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও হত্যাকরীদের ফাঁসির দাবি করে মানববন্ধনে বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম খান, কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান কাঞ্চন, ছাত্রলীগ নেতা আবু রায়হান বাবু প্রমুখ।