Durnitibarta.com
ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Admin
জুন ২৩, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে মুক্তিযোদ্ধারা ওই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আকন্দ হলুদ তার লিখিত বক্তব্যে বলেন, আমি ও আমার সহযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, নূরুল হকসহ আমাদের কণ্ঠ পত্রিকার সম্পাদক, প্রকাশক এবং প্রতিবেদককে আসামী করে ময়মনসিংহের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল ৫০০/৫০১/৫০২ ও ৩৪ ধারায় মামলা দায়ের করেন। মামলা নং ২৮৪/২০২২।

তিনি আরো বলেন, আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনাল ও উপজেলা প্রশাসনের চিঠির প্রেক্ষিতে তালিকা প্রনয়ন করে সরকারকে সহযোগীতা করার পরও আমাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে যা অত্যান্ত দুঃখজনক। এ সংবাদ সম্মেলনে ৫০-৬০জন বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপন্থিত ছিলেন।

মামলার এজহারে উল্লেখ বাদি ও ১নং স্বাক্ষী পৌর আ’লীগের সভাপতি হাবিবুর রহমানের পিতাকে শান্তি কমিটির সদস্য উল্লেখ করে ৩ মুক্তিযোদ্ধার স্বাক্ষরে তালিকা প্রকাশ হয় এবং আমাদের কণ্ঠ পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।