ময়মনসিংহ ২১.৮৪°সে ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে ২০১৯ সালে দলের ২১তম জাতীয় কাউন্সিল থেকে সহযোগী সংগঠনের মর্যাদা পেয়েছে আওয়ামী মৎস্যজীবী লীগ। এরই অংশ হিসেবে ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক তরিকুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও এস বি সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুইয়া সুমন, উপজেলা সেচ্চাসেবক লীগের যুগ্ম আহবায়ক সামী উসমান গণী, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আল আমিন আকন্দ, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক তরিকুল ইসলাম বাবুল, সিনিয়র যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম আল-আমিন, যুগ্ম আহবায়ক মামুন তালুকদার, আবু রায়হান, শহিদুল্লাহ, আনোয়ার হোসেন, মানিক মিয়া, আসাদুজ্জামান রানাসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ।

আপনার মতামত লিখুন :

 
   
এই পত্রিকার কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের। | উন্নয়নে হোস্টপিও.কম