loading...

সাবেক এমপি সেলিম রেজা হাবিবের সুস্থ্যতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল সুজানগরে

0

সুজানগর (পাবনা) প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও পাবনা-২ আসনের সাবেক এমপি এ্যাডভোকেট আলহাজ্ব এ কে এম সেলিম রেজা হাবিবের সুস্থ্যতা কামনা করে পাবনার সুজানগরের দরবেশ পাড়া, গোকুলপুর, মানিকদীর ঈদগাহ ও কারিগরপাড়া জামে মসজিদ সহ উপজেলার বিভিন্ন মসজিদে এক যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ্যাডভোকেট আলহাজ্ব এ কে এম সেলিম রেজা হাবিব গত রোববার সাগরকান্দী ইউনিয়নের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম মোস্তফা মঞ্জু খন্দকারের জানাযার নামাজে অংশ নিতে গিয়ে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ায় তাকে দ্রুত সুজানগর হাসপাতালে নিয়ে আসলে, তাকে পাবনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউট হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছে।

তার সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওঃ রুহুল উল্লাহ। এসময় উপস্থিত ছিলেন খন্দকার আমিন উদ্দিন, আবুল কালাম মেম্বর, আতাউর রহমান, জেলা যুবদলের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান পিন্টু, কাউন্সিলর আবুল কালাম আজাদ, যুব নেতা নাসিম উদ্দিন, মামুন হোসেন, পৌর জাসাসের সাংস্কৃতিক সম্পাদক সোহানুর রহমান, ছাত্রনেতা সুমন প্রমুখ।

loading...
%d bloggers like this: