সাবরিনাদের বিরুদ্ধে সাক্ষী হাজির করতে না পারায় দুই ওসির দুঃখ প্রকাশ

0

স্টাফ রিপোর্টার:

বিতর্কিত জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা শারমিনসহ (সাবরিনা চৌধুরী) ৮ জনের বিরুদ্ধে করোনা টেস্ট জালিয়াতির মামলায় আদালতের কাছে দুঃখ প্রকাশ করেছেন দুই থানার ওসি।

সাক্ষী হাজির করতে না পারায় মঙ্গলবার রাজধানীর গুলশান ও খিলগাঁও থানার ওসি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারীর আদালতে হাজির হয়ে এই দুঃখ প্রকাশ করেন।

এদিন মামলায় মনির হোসেন নামের এক ব্যক্তি সাক্ষ্য দিয়েছেন। পরে আদালত আগামী ১৬ নভেম্বর পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।

এর আগে গত ২১ অক্টোবর গুলশান থানার ওসি আবুল হাসান ও খিলগাঁও থানার ওসি ফরুকুল আলমকে সাক্ষী হাজির করতে না পারায় কারণ দর্শানোর আদেশ দেন আদালত। এর আগে গত ২০ আগস্ট আসামিদের বিরুদ্ধে চার্জ গঠনের আদেশ দেন আদালত। ২৭ আগস্ট এ মামলায় সাক্ষ্য গ্রহণ শুরু হয়।

এদিকে জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান সাবরিনার জামিন চেয়ে তার করা আবেদন উত্থাপিত হয়নি বলে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি রেজাউল হক ও বিচারপতি আতোয়ার রহমানের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ ওই আদেশ দেন। আদালতে আবেদনকারীর পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী মুনসুরুল হক চৌধুরী। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সাইফুদ্দিন খালেদ।

সাইফুদ্দিন খালেদ যুগান্তরকে বলেন, জামিন আবেদনটি উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

%d bloggers like this: