সাইবার ক্রাইমের ফাঁদে শ্রীলেখা

0

বিনোদন ডেস্ক :

চলচ্চিত্রে অভিনয় কমেছে ওপার বাংলার অন্যতম হট অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। গত কয়েক বছর ধরে তিনি জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘মীরাক্কেল’-এর বিচারকের দায়িত্ব পালন করছিলেন। শ্রীলেখাকে বাদ দেওয়া হয়েছে ওই অনুষ্ঠান থেকেও। জেদ করে নায়িকা নিজেই পরিচালনায় নেমে পড়েছেন। পাশাপাশি টুকটাক কাজও করছেন।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি শ্রীলেখা চুক্তিবদ্ধ হয়েছেন সাসপেন্স থ্রিলারের একটি শর্ট ফিল্মে অভিনয়ের জন্য। নাম ‘দ্য ইনসাইড জব’। আধঘণ্টার এই ফিল্মটি পরিচালনা করবেন শিলাদিত্য মৌলিক। সেখানে মূল ভূমিকায় রয়েছেন শ্রীলেখা। আরও আছেন সাহেব চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রাজদীপ সরকার।

‘দ্য ইনসাইড জব’ শর্ট ফিল্মটির প্রযোজনায় আছেন অরিত্র দাস, সর্বানি মুখার্জী ও দিব্যেন্দু পাল। এই ফিল্মটির মাধ্যমে দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করতে চলেছেন শ্রীলেখা মিত্র ও সাহেব ভট্টাচার্য। নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছে, শর্ট ফিল্মটি শিগগিরই ‘বিগ ব্যাং অ্যামিউজমেন্ট’-এর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

শিলাদিত্য মৌলিক এতদিন রোমান্টিক মিষ্টি ছবির পরিচালক হিসেবেই পরিচিত ছিলেন। কিন্তু এই ছবির মাধ্যমে তিনি প্রথমবার সাইবার ক্রাইম এবং এতটা জটিল প্লট নিয়ে কাজ করেছেন। তার নতুন এই ফিল্মে অ্যাকশন ও মাইন্ড গেম-এর কিছু দৃশ্যও রয়েছে। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জিৎ মজুমদার।

%d bloggers like this: