সঠিক দায়িত্ব পালনে খুশি ঈশ্বরগঞ্জ ইউনিয়নের ট্যাগ অফিসার ফারুক…

0

গতকাল মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ১০ টাকা কেজি দরে হতদরিদ্র পরিবারের মাঝে চাউল বিতরণ সময় ট্যাগ অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন পল্লী সঞ্চয় ব্যাংক, ঈশ্বরগঞ্জ শাখার মাঠ সহকারী উমর ফারুক । ঈশ্বরগঞ্জ ইউনিয়নে ট্যাগ অফিসার দিন শেষে স্টক মিলিয়ে দেখেন ২০ বস্তা ৩০ কেজি করে মোট ৬০০ কেজি চাউল ভুল বসতো ডিলারের কাছে চলে আসে। তাৎক্ষণিক সে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন কে অবগত করেন পাশাপাশি ফুড অফিসার মোঃ কামরুজ্জামানকে জানানো হয়। পরবর্তীতে ৬০০ কেজি চাউল খাদ্য গুদামে পাটানো হয়।

ঈশ্বরগঞ্জ ইউনিয়নের চরহোসেনপুরে ডিলার হিসেবে চাউল বিতরণ করেন আনোয়ার হোসেন বাদল এবং ট্যাগ অফিসার হিসেবে দায়িত্বে ছিলেন উমর ফারুক।

উমর ফারুক পল্লী সঞ্চয় ব্যাংকে কর্মরত,সেই সুবাধে ঈশ্বরগঞ্জ ইউনিয়নে ট্যাগ অফিসার হিসেবে নিয়োগ দেয় উপজেলা প্রশাসন। সে একজন করোনা প্রতিরোধ কমিটির স্বেচ্ছাসেবক, স্বেচ্ছাসেবক হিসেবেও সে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের উপকারে কাজ করে যাচ্ছেন।

উমর ফারুক বলেন, আমি সর্বদাই আমার দায়িত্বের প্রতি শ্রদ্ধাশীল। তাছাড়া ইউ এন ও মহোদয় মোঃ জাকির হোসেন স্যার আমার প্রতি বিশ্বাস রেখে আমাকে যে দায়িত্ব অর্পণ করেছেন তার যথাযথ মর্যাদা রাখতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করি।
এ কাজে তাকে সহযোগিতা করেন ঈশ্বরগঞ্জ ইউনিয়নের স্বেচ্ছাসেবকদল!

%d bloggers like this: