loading...

সংবাদ প্রকাশের জের ধরে প্রেসক্লাব গাইবান্ধা’র সভাপতিকে প্রাণ নাশের হুমকি

0
গাইবান্ধা প্রতিনিধি:
সংবাদ প্রকাশের জের ধরে প্রেসক্লাব গাইবান্ধা’র সভাপতি ও জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি শেখ হাবিবুর রহমানকে প্রাণ নাশের হুমকি দিয়েছে মোঃ আবুজার রহমান।
জানা যায়, গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের উত্তর হাটবামুনী গ্রামের মৃত আব্দুল করিম মুন্সীর পুত্র মোঃ আবুজার রহমানের সাথে পাশ্ববর্তী মৃত মৌলবী আব্দুল মজিদ সরকারের পুত্র সাইফুল ইসলামের জমি-জমা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। এ সংক্রান্ত একটি প্রতিবেদন সাংবাদিক শেখ হাবিবুর রহমান পত্রিকায় খবর প্রকাশ করেন।
এ ঘটনার প্রকৃত রহস্য ও তথ্য সংগ্রহ করার জন্য সাংবাদিক শেখ হাবিবুর রহমান গত (১৭ নভেম্বর) সকাল আনুমানিক ১১ টার সময় কামারপাড়া বাজারে গেলে প্রতিপক্ষ মোঃ আবুজার রহমান ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে এবং প্রাণ নাশের হুমকি দেন। এ ব্যাপারে সাদুল্যাপুর থানায় গত ১৮/১১/১৯ইং তারিখে একটি অভিযোগ দায়ের করা হয়। এ ব্যাপারে গত ২০/১১/১৯ইং তারিখে সাদুল্যাপুর থানার ওসি মাসুদ রানার সাথে কথা হলে তিনি আইন গত ব্যবস্থা নিবেন বলে এ প্রতিনিধিকে জানান। এ ব্যাপারে বুধবার প্রেসক্লাব গাইবান্ধা’র কার্যালয়ে এক প্রতিবাদ সভার আয়েযাজন করা হয়। সভায় সকল সাংবাদিকরা অবিলম্বে দায়ী আবুজার রহমানকে আইনের আওতায় আনার জন্য জোড়দাবী জানান।
loading...
%d bloggers like this: