loading...

সংগীত শিল্পী ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে জেলা পুলিশেরখাদ্য বিতরণ

0

প্রদীপ বিশ্বাস, ময়মনসিংহ:

করোনা মহামারির মধ্যে পবিত্র ঈদুল ফিতরে অসহায়দের মুখে হাসি ফুটাতে ময়মনসিংহ জেলা পুলিশ খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে। পুলিশ সুপারের নির্দেশে ডিবির ওসি শাহ কামাল আকন্দ ২১ মে, বৃহস্পতিবার বন্ধের দিনেও এই খাদ্য বিতরণ করেন। বিভাগীয় শহরের ঈশান চক্রবর্তী রোডের ময়মনসিংহ সঙ্গীত বিদ্যালয়ের শিক্ষার্থী ও পাটগুদাম এলাকার মা আরিফুল মাদ্রাসার কতক শিক্ষার্থীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এর আগে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে সমাজের নিম্নবিত্ত, শ্রমজীবি কর্মহীন, বেকার হয়ে পড়া, দিন এনে দিন খাওয়া মানুষদের খুজে পর্যায়ক্রমে সহায়তা করে আসছেন। বস্তিবাসী, অসহায়, অস্বচ্ছল, দিন এনে দিন খাওয়া, কর্মহীন, শ্রমিক, বেদে পরিবার, নাপিত, নৌকা মাঝি, খুঁজে খুঁজে তালিকা করে তাদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিয়ে মানবিক পুলিশ সুপার হিসাবে পরিচিতি লাভ করেছেন। এছাড়াও লকডাউনে বিভাগীয় নগরীতে না খেয়ে ফুটপাতে পড়ে থাকা ভাসমানদের রান্না করা খাবারের প্যাকেট তুলে দিয়েছেন।
এসপি আহমার উজ্জামানের মানবাধিকতার খবর জেলার সকলস্তরে ব্যাপকভাবে চাউর হলে এসপির ফেইসবুকে আবেদন করে পঙ্গু, স্বামীহারা পরিবার। তাৎণিক ওসি ডিবি শাহ কামাল আকন্দের মাধ্যমে অসহায় পরিবারদের খুঁজে খুঁজে খাবার পৌছে দেন। একই সাথে এতিমদের বাড়ি বাড়ি খাদ্য পৌঁছে দিয়ে রেকর্ড সৃষ্টি করেছেন মানবিক এসপি।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, শুধু করোনাকালীন সময়ে নয়, পুলিশ সব সময় অসহায়দের সহায়তা করে আসছে। এই সহায়তা অব্যাহত থাকবে।

loading...
%d bloggers like this: