শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন করোনায় আক্রান্ত

0

ফারুক আহাম্মদ :
পেশাগত দায়িত্বপালন করতে গিয়ে শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুনে কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছেন।
শেরপুর জেলা সিভিল সার্জন ডা. এ. কে. এম. আনওয়ারুর রউফ জানান, বৃহস্পতিবার(২জুলাই) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে শেরপুর থেকে পাঠানো নমুনায় ওসি মামুনের কভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। এর আগে বুধবার(১জুলাই)তিনি সরাসরি ময়মনসিংহ কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় জন্য নমুনা দিতে সে রেজাল্ট আসে নেগেটিভ।

বর্তমানে তিনি থানার নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছেন। শারীরিক অবস্থা ভালো আছে বলে জানান তিনি।

শেরপুর সদর থানা এলাকায় কোভিড ১৯ এর সংক্রমণ রোধে শুরু থেকেই করোনা প্রতিরোধে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে মাঠে-ময়দানে ব্যাপক ভাবে কাজ করছিলেন ওসি মামুন।
করোনা ভাইরাস সংক্রমনের শুরুতেই শেরপুর সদরে প্রবাসী ফেরতদের কোয়ারান্টাইন নিশ্চিত করা, জনগনকে করোনা সচেতন, লকডাউন কার্যকর করা, করোনা আক্রান্ত পরিবারে খাদ্য সামগ্রী উপহার, করোনা রোগীর নিরাপত্তা নিশ্চিত করার কাজে ভুমিকা পালন করে ব্যাপক আলোচিত হন।

ওসি মো. আব্দুল্লাহ আল মামুনের সাথে টেলিফোনে কথা বললে তিনি জানান বলেন, “করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে আমি নিজে পুলিশ ফোর্স নিয়ে জানসাধারণকে সচেতন করতে মাঠে-ময়দানে থেকে দিন-রাত কাজ করেছি। জেলায় অনেক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেও আমি ও আমার সহকর্মিদের নিয়ে দায়িত্ব পালন থেকে পিছপা হয়নি।” তিনি তার সুস্থতার সকলের কাছে দোয়া ছেয়েছেন।

%d bloggers like this: