শেরপুরের শ্রীবরদীতে মাধ্যমিক বিদ্যালয়ে ড্রামস সেট বিতরণ

0

শাহরিয়ার শাকির শেরপুর প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে বিভিন্ন বিদ্যালয়ে ড্রামস সেট বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে উপজেলার ৭টি মাধ্যমিক বিদ্যালয়ে এডিপি’র অর্থায়নে ড্রামস সেট বিতরণ করা হয়। ড্রামস সেট গুলো বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। জানাযায়, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন কালে দেখতে পান অধিকাংশ প্রতিষ্ঠানেই সু-সজ্জিত ড্রামস সেট নেই। শিক্ষার্থীদের শ্রেণি পাঠদানের পাশাপাশি অ্যাসেম্বলী, বিভিন্ন জাতীয় প্রোগ্রাম, ক্রীড়া ও শরীরচর্চার মতো সহপাঠ্যক্রমিক কার্যক্রম পরিচালনার জন্য শিক্ষা প্রতিষ্ঠানে ড্রামস সেট অত্যাবশ্যক।

পরে এডিপি’র অর্থায়নে ৭টি স্কুলের জন্য ড্রামস সেটের ব্যবস্থা করে দেন ইউএনও নিলুফা আক্তার। উপজেলা উপজেলা নির্বাহী অফিসার জনাব নিলুফা আক্তার বলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করতে সহপাঠ্যক্রমিক কার্যক্রমের এমন উদ্যোগ অব্যাহত থাকবে। করোনা কালীন সময়ে শিক্ষার্থীদের খোঁজ খবর নিতে ও অনলাইনে ক্লাস নিতে শিক্ষকগণকে বিভিন্ন নির্দেশনা প্রদান করা হয়েছে।

ড্রামস সেট বিতরণের সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুহুল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মোশারফ হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থা’র সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শাহীন প্রমুখ। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় শ্রীবরদী এম.এন.বি.পি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, শ্রীবরদী এ.পি.পি আই, তাতিহাটি আইডিয়াল স্কুল, বানিবাইদ এ.এ.এমপি উচ্চ বিদ্যালয়, টেংগরপাড়া উচ্চ বিদ্যালয়, ইন্দিলপুর আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয় ও হালগড়া রাহেলা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, মোট সাতটি প্রতিষ্ঠানে ড্রামস(৩টি), ঝাঝ ১টি, বিউগল ১টি প্রতিষ্ঠান প্রধানগণের হাতে তুলে দেওয়া হয়।

%d bloggers like this: