শেখ খায়রুল ইসলামের উদ্যোগে সাঁকো নির্মাণ

0

মিন্টু মিয়া,নান্দাইল(ময়মনসিংহ) :

শুধু সরকারের উপর নির্ভরশীল নয় দশে মিলে কাজ করলে যে সফলতা আসে তার প্রমাণ রাখলেন নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের দত্তপুর গ্রামের শেখ খায়রুল ইসলাম। নিজের উদ্যোগে একটি বাশেঁর সাকো তৈরি করে এতদিন ধরে বিচ্ছিন্ন থাকার রাস্তা যোগাযোগ সচল করেছেন।

শেখ খায়রুল ইসলামের অর্থায়নে বাঁশের সাঁকোটি এলাকার বাসিন্দারা মিলে স্বেচ্ছায় নির্মাণ করেন। সাঁকো নির্মাণেরর ফলে দত্তপুর,কামালপুর গ্রামের জনগন অতি সহজে মোয়াজ্জেমপুর উপস্থাস্থ্য কেন্দ্র ও বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়,বাহাদুরপুরর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাওয়া আসা সহজ হয়েছে।

যেখানে দেড় কিলোমিটার রাস্তা ঘুরে যেতে হত এখন সাঁকো নির্মাণের ফলে আধা ঘন্টা সময় বেঁচে যাবে। কামালপুর গ্রামের বাসিন্দা ওয়াহিদ মিয়া জানান,দীর্ঘদিন যাবত খালে সাঁকো না থাকায় চলাচলের অসুবিধা হতো,বর্তমানে সাঁকো নির্মাণের ফলে যোগাযোগ ব্যবস্থা সহজ হয়েছে।

শেখ খায়রুল ইসলাম এলাকায় জনগনের ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করছেন। ইতিমধ্যে মোয়াজ্জেমপুর ইউনিয়নের মানুষের ভালোবাসায় হৃদয়ে স্থান করে নিয়েছেন। উল্লেখ্য শেখ খায়রুল ইসলাম আসন্ন মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ সালে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন।

%d bloggers like this: