শুভর ‘মুখোশ’-এ নতুন চমক মোশাররফ করিম

0

বিনোদন প্রতিবেদক:

নাট্য জগতের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ওপার বাংলায়ও যার নাটকের অসংখ্য ভক্ত রয়েছে। তবে শুধু নাটক নয়, ভালো গল্প আর চরিত্র পেলে সিনেমাতেও কাজ করেন মোশাররফ করিম। সেই ধারাবাহিকতায় এবার তিনি যুক্ত হলেন ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ চলচ্চিত্রে। এখানে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে। ছবিতে তার চরিত্রটির নাম ইব্রাহিম খালেদি।

ইফতেখার শুভর ‘মুখোশ’ চলচ্চিত্রটি ২০১৯-২০২০ অর্থ বছরের সরকারি অনুদান পেয়েছে। এই ছবির প্রধান ‍দুই চরিত্রে অভিনয়ের জন্য চিত্রনায়ক রোশন ও চিত্রনায়িকা পরীমনি প্রায় মাস খানেক আগেই চুক্তিবদ্ধ হয়েছেন। তখনই নির্মাতা জানিয়েছিলেন যে, ছবির অভিনয়শিল্পীদের তালিকায় আরও চমক রয়েছে। সেই চমকেরই অংশ হিসে্বে শুভ তার চলচ্চিত্রের যুক্ত করলেন মোশাররফ করিমকে।

ইফতেখার শুভর ‘মুখোশ’-এর গল্পের মূল রহস্য ইব্রাহিম খালেদি চরিত্রটিকে ঘিরে, যেটিতে অভিনয় করবেন মোশররফ করিম। এই রহস্য উন্মোচনের করবেন পরীমিন। ছবিতে তার চরিত্রটির নাম সোহানা। নির্মাতা জানান, ডিসেম্বর অথবা জানুয়ারিতে শুরু হবে ‘মুখোশ’-এর শুটিং। শুটিং লোকেশন সিলেট-সাভার ও ঢাকার বিভিন্ন এলাকা। বর্তমানে চলছে প্রি-প্রোডাকশনের কাজ।

সরকারি অনুদানের পাশাপাশি ‘মুখোশ’-এর প্রযোজনায়ও রয়েছেন নির্মাতা ইফতেখার শুভ। এটি নির্মিত হবে এই পরিচালকের লেখা অপ্রকাশিত একটি উপন্যাস অবলম্বনে। ছবিটির বিভিন্ন চরিত্রে পরীমনি, রোশন, মোশাররফ করিম ছাড়াও অভিনয় করবেন ইরেশ যাকের, ফারুক আহমেদ, মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন, রঙ্গিলা সাধুসহ অনেকে।

%d bloggers like this: