শিশুকে একবার ধর্ষণের পর আবার চেষ্টা, যুবক গ্রেপ্তার

0

বগুড়ার শেরপুর উপজেলায় এক শিশুকে একবার ধর্ষণের পর আরেকবার ধর্ষণের চেষ্টার অভিযোগে করা মামলায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ওই যুবকের নাম রাজিব শেখ (৩০)। আর ভুক্তভোগী ওই মেয়েটির বয়স ১০ বছর। সে একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় মঙ্গলবার রাতে মেয়েটির মা বাদী হয়ে রাজিব শেখকে আসামিকে শেরপুর থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে। অভিযুক্ত রাজিব শেখের দাবি, পূর্বশত্রুতার জেরে তাঁর বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা মামলা করা হয়েছে।

মামলার এজাহারে বাদী অভিযোগ করেছেন, ১০ অক্টোবর দুপুরে মেয়েটি বাড়ির পাশে পুকুরে মাছ ধরছিল। প্রতিবেশী রাজিব মেয়েটিকে ডেকে পাশের ধানখেতে নিয়ে ধর্ষণ করেন। পরে মেয়েটি বাড়ি ফিরে বিষয়টি তার বাবা-মাকে জানায়। বাবা-মা লোকলজ্জার ভয়ে প্রথমে চুপচাপ ছিলেন। মঙ্গলবার মেয়েটি নিজ বাড়িতে খেলছিল। বাড়িতে অন্য কেউ ছিলেন না। বেলা ৩টার দিকে রাজিব ওই বাড়িতে ঢুকে মেয়েটিকে আবার ধর্ষণের চেষ্টা করেন। এ সময় মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাঁকে আটকে ফেলেন। পরে বিচার করার কথা বলে রাজিবের স্বজনেরা তাঁকে ছাড়িয়ে নিয়ে যান। তবে মামলার পর আবার অভিযান চালিয়ে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, প্রাথমিক তদন্তে মেয়েটিকে ধর্ষণের ঘটনার সত্যতা পাওয়া গেছে। মামলার আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর ওই মেয়ের স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

 

%d bloggers like this: