শিক্ষকরা আলোকিত কৃতিসন্তান বললেন, মুক্তাগাছায় কে এম খালিদ বাবু

0

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।।

ময়মনসিংহের মুক্তাগাছায় আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কে এম খালিদ এমপি বলেছেন, শিক্ষকরা আলোকিত কৃতি সন্তান, জাতির মূখপাত্র। একজন শিক্ষক কখনই আর্থিক কোন কিছুর বিবেচনা করে শিক্ষকতা করেন না। দেশ গড়ার প্রত্যয়ে তারা কাজ করে থাকেন।

জানা গেছে, আজ ১১ নভেম্বর রোজঃ বুধবার দুপুরে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে মুক্তাগাছা পৌর সাধারণ পাঠাগার মিলনায়তনে উপজেলাস্থ শিক্ষক সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্দুল জলিলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ইদু, সাধারণ সম্পাদক ও পৌরসভা নির্বাচনে মেয়র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার।

এ ছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান আরব আলী, বড়গ্রাম ইউপি চেয়ারম্যান সিদ্দিকুজ্জামান, আব্বাছিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মতিউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল, মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আব্দুস সবুর মাস্টার প্রমুখ।

এসময় প্রধান অতিথি কেএম খালিদ এমপি আগত শিক্ষকদের উন্নয়নের স্বার্থে দল-মতের উর্ধ্বে এসে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে আরও বলেন, অন্য দলের কেউ মেয়র নির্বাচিত হলেও উন্নয়ন মূলক কাজ করা হবে, তবে তা করা হবে হতাশা নিয়ে। কাজেই আপনারা যে যে দলেরই হোন না কেন উন্নয়নের স্বার্থে সবাই আমরা নৌকার লোক।

তিনি পূণরায় বিভিন্ন জনসভায় দেওয়া প্রতিশ্রুতি পূণরায় ব্যক্ত করে বলেন, দলীয় প্রার্থী নির্বাচিত হলে পাঁচ বছরে কোন প্রকার ট্যাক্স বৃদ্ধি করা হবে না। এক বছরের মধ্যে কোন রাস্তা কাঁচা থাকবে না। কোন রাস্তা আলো বিহীন থাকবে না। যে সমস্ত এলাকায় পানি সরবরাহ নাই সে সমস্ত এলাকায় পানি সরবরাহ করা হবে। স্বপ্নে গাঁথা মুক্তাগাছাকে আলোকিত মডেল হিসাবে বাস্তবায়ন করা হবে, ইনশাআল্লাহ।

%d bloggers like this: