শার্শা সীমান্ত থেকে যুবকের গুলি বিদ্ধ লাশ উদ্ধার

0

মোঃ ফরহাদ বিশ্বাস,বেনাপোল প্রতিনিধি: শার্শা উপজেলার পাঁচ ভূলোট সীমান্তের ইছামতী নদী থেকে শরিফুল ইসলাম(২৫) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার(১০জুন) দুপুর সাড়ে ১২ টার সময় বিজিবি ও পুলিশ যুবকের লাশটি উদ্ধার করে।নিহত যুবক শার্শ উপজেলার পুটখালি ইউনিয়নের রাজগঞ্জ গ্রামে মৃত ইছাহকে ছেলে।

নিহতের পরিবার জানান,গত( ৮ জুন) শরিফুল গরু আনতে ভারতে গিয়ে নিখোঁজ ছিল। পরে তাকে অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। আজ দুই দিন পর লোক মুখে জানতে পারি পাঁচ ভুলোট গ্রামের ইছামতি নদীতে গুলি বিদ্ধ একটি লাশ ভাসছে। পরে সেখানি গিয়ে শরিফুল কে সনাক্ত করি আমরা। এছাড়া তাদের ধারণা সীমান্ত রক্ষী বিএসএফ তাকে গুলি করে হত্যা করে লাশ নদীতে ফেলে দিয়েছে বলে জানান তারা।

বিজিবি জানায়, দুপুর সাড়ে ১২ টার সময় এলাকা বাসির মধ্যেমে জানতে পারি ইছামতী নদীতে এক যুবকের গুলি বিদ্ধ লাশ ভাসছে।পরে সেখানে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ কে জানলে তারা এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম খান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার বুকে বড় ক্ষতের চিহ্ন রয়েছে।ময়না তদন্ত শেষে হত্যার রহস্য জানা যাবে।

%d bloggers like this: