শার্শায় ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালিত

0

শার্শা উপজেলা প্রতিনিধি: বঙ্গবন্ধুর দর্শন সমবায় উন্নয়ন প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে যশোরের শার্শা উপজেলায় ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সমবায় দিবসের আনুষ্টানিকতা শুরু করা হয়।

শার্শা উপজেলা অডিটোরিয়ামে সমবায় দিবসের অনুষ্ঠানে এসিল্যান্ড রাসনা শারমিন মিথির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, নাভারন ডিগ্রি কলেজের অধ্যাক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন,ডেপুটি কমান্ডার নাসির উদ্দিন,সমবায় কর্মকর্তা এ,বি,এম আক্কাস আলী,সাংবাদিক এম এ রহিম,মতিয়ার রহমান,রফিকুজামান,মহিদুল ইসলাম ও প্রমুখ।

বেনাপোল রিপোটার্স মাল্টিপারপার্স কো অপারেটিভ সোসাইটি লি:-মৎস্যজীবি সমবায় সমিতিসহ উপজেলায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ৯টি সমবায় সমিতিকে সন্মাননা ক্রেষ্ট ও ফুল দিয়ে সন্মানিত করা হয়। সমবায়িদেরকে সরকারি কোষাগার থেকে আর্থিত সহযোগিতা প্রদানের দাবী জানান আলোচকরা।

সমবায় কর্মকর্তা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমবায়িদের কল্যানে বিভিন্ন প্রকার সুদুর প্রসারি পরিকল্পনা গ্রহন করেছেন। ইতিমধ্যে বিভিন্ন সিদ্ধান্ত ও নির্দেশনা দেন তিনি। বহি বিশ্বের সাথে তাল মিলিয়ে সমবায়কে আরো আধুনিক ও মানব, পরিবেশ ওসমাজের কল্যানে এগিয়ে নিতে হবে। সমবায়িদের জাতির কল্যানে কাজ করার জন্য আহব্বান জানান তিনি।

%d bloggers like this: