লাগাতার ধর্ষণের হুমকি একতা কাপুরকে

0

বলিউড কারকা একতা কাপুর লাগাতার ধর্ষণের হুমকি পাচ্ছেন। হুমকি থেকে বাদ যাচ্ছেন না তার ৭১ বছরের মা-ও। এ নিয়ে তুলপাড় নেট-দুনিয়া।

একতা কাপুর ভারতীয় সেনাকে অপমান করেছেন এমন অভিযোগ ওঠার পর ক্ষমা চেয়েছিলেন তিনি । কিন্তু তাতেও নিস্তার মেলেনি। প্রথমে একতার বিরুদ্ধে এফআইআর, এরপর লাগাতার ধর্ষণের হুমকি। তাকে ও তার মাকে ‘উচিত শিক্ষা’ দেওয়ার ‘ডাক’ ইউটিউবার বিকাশ পাঠকের।

কদিন আগে একতা কাপুরের প্রযোজনা সংস্থা এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স আনসেনসরড’-এ ভারতীয় সেনা ও সেনাউর্দিকে অপমান করা হয়েছে বলে অভিযোগ আনেন মেজর টিসি রাও। ওই ওয়েবসিরিজের একটি দৃশ্যে দেখানো হয়েছিল, স্বামী যখন সীমান্তে শত্রুপক্ষের মোকাবিলা করছেন তখন এক সেনাপ্রধানের স্ত্রী বাড়িতে অন্য পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত। আর এই দৃশ্যেই গর্জে ওঠেন রাও।

এদিকে ইউটিউবার হিন্দুস্থানি ভাও ওরফে বিকাশ পাঠক ইনস্টাগ্রামে তার ২০ লাখ অনুসারীর কাছে একতা ও তার মায়ের বিরুদ্ধে ভারতীয় সেনাকে ‘অপমান’ করায় উচিত শিক্ষা দেওয়ার প্রস্তাব দেয়। একতার বিরুদ্ধে গুরুগ্রাম, ইন্দোরসহ তিনটি জায়গায় এফআইআর দায়ের করা হয়।

এরপর বালাজির পক্ষ থেকে ওই ওয়েব সিরিজের বিতর্কিত দৃশ্যগুলো মুছে দেওয়া হয়। ভারতীয় সেনাকে অপমান করার বা নিচু দেখানোর জন্য তাদের কোনো ইচ্ছা ছিল না বলেও জানান একতা।

তাতে সব হুমকি আর বিতর্ক থেমে গেছে তা নয়। টুইটার, ইনস্টাগ্রামে লাগাতার ধর্ষণের হুমকি পেতে থাকেন একতা কপূর। চলতে থাকে কদর্য ভাষায় আক্রমণ। সেই আগুনে ঘি ঢালতে থাকেন হিন্দুস্থানি ভাও ওরফে বিকাশ পাঠক। একতার বিরুদ্ধে একের পর এক ভিডিয়ো পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

একটি ইনস্টা লাইভ সেশনে একতা অভিযোগ করেন বলেন, ‘বিকাশ পাঠক সরাসরি ধর্ষণের হুমকি দিয়েছে। শুধু তাই নয় টেনে এনেছে আমার ৭১ বছরের মাকেও। ওর (বিকাশ) কথামতো সেক্স খারাপ, বাট রেপ ইজ ওকে? তাই তো? ‘

%d bloggers like this: