loading...

রাষ্ট্রীয় পদক পেলেন ময়মনসিংহের ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর -রোকনুজ্জামান

0

আবদুল কাদির :
ময়মনসিংহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালকের কার্যালয়ে কর্মরত ওয়্যারহাউজ ইন্সপেক্টর মোঃ রোকনুজ্জামানকে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ রাষ্ট্রীয় পদক ‘সেবা ২০১৮’ প্রদান করা হয়েছে। গত ১২ ই নভেম্বর রোকনুজ্জামনকে ঐ পদক পরিয়ে দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব জনাব মোঃ শহিদুজ্জামান।

উল্লেখ্য রোকনুজ্জমান ১৫ ই নভেম্বর ২০১৩ সালে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসে স্টেশন অফিসার পদে যোগদান করেন। ১৭ ই সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত সুনামের সহিত কাজ করে গণমানুষের প্রিয় ব্যক্তিতে পরিণত হন তিনি।
জীবনের ঝুঁকি নিয়ে সেবা মুলক বীরত্বপূর্ণ কাজ করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সুনাম চারদিকে ছড়িয়ে পড়ে। পরবর্তীতে ঈশ্বরগঞ্জ থেকে ওয়্যার হাউজ ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে সহকারী পরিচালকের দপ্তর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ময়মনসিংহে যোগদান করেন। অলসতাহীন এই মানুষটিকে তার কাজের স্বীকৃতি দিয়েছে তারই অধিদপ্তর। গত ১২ই নভেম্বর প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত পদক বিতরণ অনুষ্ঠানে রোকনুজ্জামানকে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ রাষ্ট্রীয় পদক ‘সেবা ২০১৮’ প্রদান করা হয়।

রোকনুজ্জমান বলেন আমার দায়িত্ব ও কর্তব্যকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিজের কাজটুকুই করে গেছি। এতে অসংখ্য মানুষের দোয়া ও সহযোগিতা পেয়েছি। মানুষের দোয়া ও সহযোগিতাই আমাকে এই মর্যাদায় নিয়ে এসেছে। যারা আমাকে বিভিন্ন ভাবে আমার কর্মকান্ডে সহযোগিতা করেছেন আমার জন্যে দোয়া করেছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাই।

আমি আরো ধন্যবাদ জানাই আমার সহকার্মীবৃন্দ সহ আমার প্রাণ প্রিয় স্যারদের, যারা আমাকে আমার কাজের স্বীকৃতি দিয়ে আমাকে ধন্য করেছেন। সবার কাছে আমি দোয়া চাই।

রাষ্ট্রীয় পদক পেলেন ময়মনসিংহের ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর -রোকনুজ্জামান

loading...
%d bloggers like this: