loading...

রাষ্ট্রপতি পদক পেলেন ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান এনামুল হক

0

খাইরুল ইসলাম আল আমিনঃ

রাষ্ট্রপতি পদক পেলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ফায়ার স্টেশনে কর্মরত ফায়ারম্যান মোঃ এনামুল হক। বিভিন্ন দুর্যোগ, দুর্ঘটনাসহ উদ্ধার কার্যক্রমে সাহসিকতার সঙ্গে কাজ করায় তাকে এ পদক দেওয়া হয়।

মোঃ এনামুল হক কে ২০১৯ সালের জন্য রাষ্ট্রপতি পুরস্কার দেওয়া হয়। ময়মনসিংহের নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ এনামুল হক ২০০৪ সালের ১৬ আগষ্ট ফায়ারম্যান হিসেবে মিরপুর ট্রেনিং কমপ্লেক্স ঢাকা যোগদান করেন। এরপর তিনি ফেনী ফায়ার সার্ভিস স্টেশনে যোগদান করেন। এখানে তিনি দুই বছর কর্মরত ছিলেন পরে পর্যায়ক্রমে তিনি নেত্রকোনা, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, চাঁদপুর কছুয়া ফায়ার সার্ভিস স্টেশন থেকে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টশনে যোগদান করেন। তিনি দক্ষতা ও সাহসীকতার সহিত দায়িত্ব পালনে এ পদক পান।

মোঃ এনামুল হক বলেন, আমার দায়িত্ব ও কর্তব্যকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিজের কাজটুকুই করে গেছি। এতে অসংখ্য মানুষের দোয়া ও সহযোগিতা পেয়েছি। মানুষের দোয়া ও সহযোগিতাই আমাকে এই মর্যাদায় নিয়ে এসেছে। যারা আমাকে বিভিন্ন ভাবে আমার কর্মকান্ডে সহযোগিতা করেছেন আমার জন্যে দোয়া করেছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাই।

আমি আরো ধন্যবাদ জানাই আমার সহকার্মীবৃন্দ সহ আমার প্রাণ প্রিয় স্যারদের, যারা আমাকে আমার কাজের স্বীকৃতি দিয়ে আমাকে ধন্য করেছেন। সবার কাছে আমি দোয়া চাই।

খাইরুল ইসলাম আল আমিনঃ

loading...
%d bloggers like this: