ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

ছেলের বউয়ের উপর অভিমান করে শাশুড়ির আত্মহত্যা

বগুড়ার শেরপুরে ছেলের বউয়ের ওপর অভিমান করে রোকেয়া বেগম (৪৮) নামে এক শাশুড়ি বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার (৫ মে) সকালের দিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। তিনি উপজেলার গাড়ীদহ ইউনিয়নের হাপুনিয়া গ্রামের ফিরোজ আলীর স্ত্রী।

নিহতের স্বজন ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ধান কাটা শ্রমিকদের খাবার রান্না করা নিয়ে ছেলের বউয়ের সঙ্গে শাশুড়ি রোকেয়া বেগমের বাকবিতণ্ডা হয়। এসময় ছেলে উপস্থিত থাকলেও কোনো প্রতিবাদ করেননি। এতে ক্ষোভ ও অভিমান করে মঙ্গলবার (০৪মে) সকালের দিকে নিজ বসতবাড়ির একটি শয়নকক্ষে গিয়ে শাশুড়ি বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর ঘটনাটি তাঁর পরিবারের লোকজন জানতে পেরে দ্রুত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রামজীবন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শেরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়া নিহতের পরিবার ও স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি.




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর