ঢাকা ২৭.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

ময়মনসিংহে বিএনপিপন্থী ১১ আইনজীবীর বিরুদ্ধে মামলা

ময়মনসিংহে বিএনপিপন্থী ১১ জন আইনজীবীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন আওয়ামী লীগপন্থী এক আইনজীবী। মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম মুহাম্মদ আজাদ এ মামলা করেন। মামলায় জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল হককে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়।

মামলায় অন্য অভিযুক্তরা হলেন- অ্যাড. রেজাউল করিম চৌধুরী, অ্যাড. ওসমান গণি মল্লিক মাখন, অ্যাড. মাহবুবুর রশিদ তামান্না, অ্যাড. আবুল কালাম আজাদ, অ্যাড. আরিফুল ইসলাম সোহাগ, অ্যাড. রাইসুল ইসলাম, অ্যাড. তফাজ্জল হোসেন, অ্যাড. আহসান উল্লাহ আনার, অ্যাড. জহিরুল ইসলাম ও অ্যাড. শামসুন্নাহার।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত ৩১ আগস্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহের আদালতপাড়ায় বিক্ষোভ মিছিলকালে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে জড়িয়ে মানহানিকর ও উস্কানিমূলক স্লোগান দিয়ে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করা হয়েছে। অভিযোগ তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x