ঢাকা ৩৪°সে ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদার বিরুদ্ধে পরোয়ানা: কাকরাইলে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাকরাইল সংলগ্ন কর্ণফুলী গার্ডেন সিটির সামনে থেকে একটি ঝটিকা মিছিল বের হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মিছিলে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, নুসরাত এলাহী রিজভী, যুগ্ম সম্পাদক সাদরেজ্জামান, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক রেজোওয়ানুল ইসলাম রিয়াজ, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মহিউদ্দিন লোবান, কাজী ইফতেখায়রুজ্জামান শিমুল, উত্তরের যুগ্ম সম্পাদক মুসাব্বির, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক ডা. জাহেদুল কবির, কেন্দ্রীয় নেতা মুকুল, আমিনুল ইসলাম মহসিন, জেড আই কামাল প্রমুখ।

মিছিল থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহারের দাবিতে ‘দেশনেত্রীর বিরুদ্ধে পরোয়ানা, মানি না মানবো না‘ সহ বিভিন্ন স্লোগান দেন। সেইসঙ্গে অবিলম্বে আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বুধবার দুপুরে নড়াইলের আদালতে মুক্তিযোদ্ধাদের নিয়ে এক বক্তব্যের ঘটনায় করা মামলায় বেগম খালেদা জিয়া ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।




আপনার মতামত লিখুন :