ঢাকা ২৮.৯৯°সে ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

পাবনা-৩ আসনে কেন্দ্রীয় নেতা ইঞ্জিঃ আব্দুল আলীমের গণসংযোগ

পাবনা প্রতিনিধি :

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে  পাবনা-৩ (ভাঙ্গুড়া,চাটমোহর ও ফরিদপুর) এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ- কমিটির সাবেক সহ-সম্পাদক , রাজশাহী প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সভাপতি কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আব্দুল আলীম গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। জানাগেছে,বিগত সংসদ নির্বাচনের পর হতেই দলের মনোনয়ন পেতে তিনি এ আসনটির প্রত্যন্ত এলাকায় গণসংযোগের মাধ্যমে জনসমর্থন আদায়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

দলীয় নেতা-কর্মী ছাড়াও বিভিন্ন পেশাজীবি মানুষকে  কাছে ভিড়াতে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।  তিনি গত কয়েক দিনে ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চন্ডিপুর বাজার,ময়দানদিঘী বাজার ও ফরিদপুর উপজেলার বনওয়ারীনগর ইউনিয়নের সোনাহারা,গোলকাটা,গোপালনগর ও আল্লাহআবাদসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

এ সময় তার সাথে ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আমির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি যুবলীগ নেতা মোকলেসুর রহমান সাইদ,যুবলীগ নেতা গোলাম মোস্তফা সুজনসহ  আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠের নেতাকর্মী উপস্থিত ছিলেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর