ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

কেন্দুয়ায় খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ আলমগীর খসরুর গন সংযোগ

তোফাজ্জল হোসেন:

নেএকোনা জেলার কেন্দুয়া উপজেলায় আগামী নির্বাচনের বার্তা নিয়ে আগাম গনসংযোগে নেমেছেন সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বি.এন.পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ আলমগীর খসরু।
তিনি আজ শুক্রবার কেন্দুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতা-কর্মী সহ সাধারন মানুষের সাথে মত বিনিময় করেন। এসময় ওনার সাথে ছিলেন জেলা বি.এন.পির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মনজু খন্দকার, কেন্দুয়ায় উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক জনাব সোহেল,কেন্দুয়ায় উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্মআহবায়ক জনাব আতিকুর রহমান আতিক, জেলা ছাএদলের যুগ্ন সম্পাদক জনাব সুজন মিয়া,জেলা ছাএদলের যুগ্ন সম্পাদক জনাব ইমরান।

আরো উপস্থিত ছিলেন ৩নং দলপা ইউনিয়ন বি.এন.পির সাধারন সম্পাদক জনাব বিল্টু, যুবদলের সভাপতি জনাব সিদ্দিকুর রহমান, সাধারন সম্পাদক জনাব রুবেল, ছাএদল নেতা আলামিন, ইয়াছিন, চয়ন, সুমন প্রমুখ।
বিভিন্ন ইউনিয়নে গন সংযোগ শেষে ৩নং দলপা ইউনিয়নস্থ বেখৈরহাঠী বাজারে আলোচনা সভা করেন। আলোচনা সভায় বক্তারা বলেন আগামী নির্বাচনে বি.এন.পির বিজয় নিশ্চিত।
সমাপনী বক্তব্যে আলমগীর খসরু দৃঢ়তার সাথে বলেন আসন্ন নির্বাচনে তিনি যদি এম.পি হয় আর বি.এন.পি যদি ক্ষমতায় আসে তাহলে উনি মন্ত্রী হবেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর