ময়মনসিংহ ২২.২২°সে ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বৃক্ষরোপণ ও দুস্থদের খাদ্য বিতরণের মধ্য দিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির জন্মদিন পালন


বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয়ের জন্মদিন উপলক্ষে গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা মোঃ আসাদুজ্জামান আকাশ।

শনিবার (৩০ অক্টোবর) বিকেলে বুটেক্স ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করেন। এরপর শনিবার রাতে রাজধানীর হাতিরঝিল এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেন বুটেক্স ছাত্রলীগের প্রচার সম্পাদক মোঃ আসাদুজ্জামান আকাশ।

আল নাহিয়ান খান জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আকাশ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সুস্থ ধারার রাজনীতির জন্য কাজ করে যাচ্ছে। আজকে জয় ভাইয়ের জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে খাবার বিতরণ করেছি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক রেদোয়ান রাকিব, উপ ক্রীড়া সম্পাদক রতন মিয়া, উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক তামজিদুর রহমান সৌরভ, সহ সম্পাদক মুশফিক রিফাত, রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

আপনার মতামত লিখুন :

 
   
এই পত্রিকার কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের। | উন্নয়নে হোস্টপিও.কম