Durnitibarta.com
ঢাকাবুধবার , ২৮ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রতিবেদক
Homayoun Kabir
ডিসেম্বর ২৮, ২০২২ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরগঞ্জ পৌর শাখা।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালে ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আল মাসুম ও সাধারণ সম্পাদক আহসানুল হক সামির নেতৃত্বে আনন্দ মিছিলটি জেলা পরিষদ ডাক বাংলো থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বিজয় একাত্তর চত্বরে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিল শেষে পথচারী, দরীদ্র ও অসহায় মানুষদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আল মাসুম বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিষণ-৪১ ও স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগ সামনের সারিতে থেকে অগ্রণী ভূমিকা পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন, পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিক হাসান শফি, পৌর ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ ফারুক, রিপন ফকির, কলেজ ছাত্রলীগ নেতা মোঃ বাবুল মিয়া, মোঃ তুষার, জহিরুল ইসলাম বাপ্পি, অমিত হাসান তালুকদার, মোঃ জুবায়ের হাসান সহ পৌর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এর আগে গত ২০ ডিসেম্বর রাতে সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালি আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে বৈঠক শেষে রাতে গণভবন গেটে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।