Durnitibarta.com
ঢাকাবৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগ‌ঞ্জে সেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন

প্রতিবেদক
বার্তা বিভাগ
নভেম্বর ১০, ২০২২ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় সদস্য সংগ্রহ ও নবায়ন কাজ উদ্বোধন করা হয়। বুধবার ( ৯ নভেম্বর) বিকেলে উপজেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা প‌রিষদ অডিটোরিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হয়।

দুপুরের পর থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে স্বেচ্চাসেবক লীগের ব্যানারে খন্ড খন্ড মিছিল পৌরসদরে এসে সভাস্থল মুখরিত করে তুলে এসময় সকল কর্মীদের খুব উজ্জ্বীবিত দেখা যায়।

কর্মী সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়কদের সঞ্চালনায় এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শহীদুল ইসলাম মাসুদের সভাপতিত্বে কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির কার্য নির্বাহী সদস্য জাহাঙ্গীর হোসেন বাবর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির কার্য্য নির্বাহী সদস্য তৈহিদুর রহমান সেলিম, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির জাতীয় পরিষদ সদস্য সিরাজুল ইসলাম রাজ।

এছাড়াও কর্মী সম্মেলনে সদস্য সংগ্রহ ও নবায়নের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক মন্ডল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজীর আহম্মেদ রাজিব।

 

আরও পড়ুন>> জেলা স্বেচ্ছা সেবকলীগের নেত্রীবৃন্দকে ফুল দিয়ে বরণ করলেন তরিকুল ইসলাম বাবুল