রত্নদ্বীপ রিসোর্টের উদ্যোগে নববর্ষ বরণ

0

পাবনা প্রতিনিধি : বাংলা নতুন বছর ১৪২৪ কে স্বাগত জানাতে রত্নদ্বীপ রিসোর্ট প্রতি বছরের ন্যয় এবারও বিশাল বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা সহ নানা অনুষ্ঠানিকতায় বর্ষবরণ করে।

গত শুক্রবার সকালে আনন্দ শোভাযাত্রায় নেতৃত্ব দেন ইউনিভার্সাল গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক কবি সোহানী হোসেন। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রত্নদ্বীপ রিসোর্টে গিয়ে শেষ হয়।

পাবনার জালালপুরে রত্নদ্বীপ রিসোর্টের কর্তৃত আয়োজিত অনুষ্ঠানে সকাল থেকে এই উৎসবে পান্তা ইলিশ, নাচ, গান, নাটক সহ নানা অনুষ্ঠানের আয়োজন করে। গ্রাম বাংলার ঐতিহ্য তুলে ধরতে সাজানো হয় বিশাল মঞ্চ।

এ উৎসব উপলক্ষে লাল-সাদা সাজে ইউনিভার্সাল গ্র“প ও রতœদ্বীপ রিসোর্টের শিল্পীদের পরিবেশনায় বিকাল থেকে রাত ১০টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রায় ৫০ জন শিল্পি অংশ নেয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোহানী হোসেনের প্রযোজনা ‘সত্তা’ ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোল। ইউনিভার্সাল গ্র“পের জেনারেল ম্যানেজার মনিরুজ্জামান,ফ্যাক্টরী ম্যানেজার শহীদ পারভেজ, একাউন্ডস ম্যানেজার শাহীন আক্তার, রত্নদ্বীপ রিসোটের্র জেনারেল ম্যানেজার টনি খান, ইনচার্জ শফিকুল আলম খান, পাবলিক রিলেশন কর্মকর্তা ফয়সাল মোরশেদ টিটু সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

%d bloggers like this: