ঢাকা ২৮.৯৯°সে ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ, সাংগঠনিক কার্যক্রম ও পড়ালেখার পাশাপাশি সকল নেতাকর্মীদের নিয়মিত নামাজ কায়েমের আহ্বান জানিয়েছেন ডোমার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মানিক।
শনিবার (১২ জুন) রাত ৮ টায় ডোমার উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক চা-চক্রের আয়োজন করা হয়। চা-চক্রে উপস্থিত সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন- ডোমার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মানিক। সাংগঠনিক কার্যক্রম, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন বিষয়ক বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা শাখা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ পাঠাগার ছাত্র ফেডারেশনের সভাপতি ও ছাত্রলীগ নেতা তানভীর ইসলাম সোহেল, বাংলাদেশ প্রেসক্লাবের ডোমার উপজেলা শাখার সদস্য (অর্থ) শিয়াব হাচান শাসন, ছাত্রলীগ নেতা মেহেরাব হোসেন শিশির, ছাত্রলীগ নেতা আজমির রহমান রিশাদ, শরীফ হোসেন শান্ত প্রমুখ নেতৃবৃন্দ।
ডোমার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মানিক বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ ও জনগণের স্বার্থে কাজ করি। সংগঠনের প্রতি যেমন আমাদের দায়বদ্ধতা রয়েছে, ঠিক তেমনি ধর্মেরও প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। ঠিক তেমনিভাবে, সকল নেতাকর্মীদের নিয়মিত নামাজ কায়েম করার আহ্বান করছি। নামাজের মাধ্যমে মিলবে শান্তি। আর আমর সেই শান্তির পতাকা উড়াতে চাই। আমরা চাই ছাত্রলীগের নেতাকর্মীরা নিয়মিত নামাজ কায়েমের মাধ্যমে পরকালের শান্তির জন্যও কিছু করুক।
তিনি আরও বলেন, আমরা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। সাম্প্রদায়িকতার নামে যারা ধর্ম ব্যবসা করে, তাদের প্রতিহত করতে আমরা সদা প্রস্তুত। আমরা সকলেই যদি নামাজ পড়ি, তাহলে সমাজের বিভিন্ন অপকর্ম (যেমনঃ- মাদকসেবন, জুয়া, ইভটিজিং ইত্যাদি) থেকে দূরে থাকা সম্ভব। ছাত্রলীগের নেতাকর্মীদের অপকর্ম থেকে দূরে থাকতে নামাজ পড়ার আহ্বান করছি।
চা-চক্র শেষে ডোমার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মানিকের নিকট সকল নেতাকর্মীবৃন্দ নিয়মিত নামাজ আদায়ের প্রতিশ্রুত বদ্ধ হন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর