ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

সুজানগরে পবিত্র মাহে রমযানের র‌্যালী ও সমাবেশ

সুজানগর(পাবনা) প্রতিনিধি:

পাবনার সুজানগরে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সোমবার সকালে খোশ আমদেদ পবিত্র মাহে রমযান ১৪৪০ হিজরী উপলক্ষে রমযানের পবিত্রতা ও সরকারি যাকাত ফান্ডে যাকাত আদায় শীর্ষক আলোচনা সভা এবং র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়। র্যালীটি উপজেলা চত্বর থেকে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করেন। র‌্যালী শেষে সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যদেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

এ সময় উপস্থিত ছিলেন ফিল্ড সুপার ভাইজার জহুরুল ইসলাম, শাহীনুর রহমান, উজ্জল হোসেন, আলমগীর কবির, আব্দুল মতিন, আবুল কালাম, আইয়ুব আলী, আব্দুল লতিফ, আব্দুল কুদ্দুস প্রমুখ। প্রধান অতিথির শাহীনুজ্জামান শাহীন বলেন রমজানের পবিত্রা রক্ষার্থে সবাইকে সজাগ হতে হবে, দ্রব্য মূল্য স্থিতিশীলতা সহ খাদ্যে ভেজাল ওজনে সঠিক মাপ দিতে বিক্রেতাদের রমযানের পবিত্রা রক্ষা করতে বলেন।

ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাদের উদ্দেশে তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন, এ ফাউন্ডেশনে যারা রয়েছেন তাদের সবাইকে সুনামের সাথে নিজ নিজ এলাকায় রমজানের পবিত্রা রক্ষার্থে কাজ করার আহবান জানান।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর