যশোরের বেনাপোলে র‌্যাবের অভিযান জাল রেভিনিউ স্ট্যাম্প সহ আটক-৩

0

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি:

যশোরের বেনাপোলে র‌্যাব-৬ এর অভিযান কাস্টমস হাউজের সামনে থেকে জাল স্ট্যাম্প ও বাংলাদেশ কোর্ট ফি ব্যবসার সাথে জড়িত তিন জন সহ একটি খামের মধ্য থেকে জাল ৯৬৪ (নয়শত চৌষট্টি) স্ট্যাম্প ও বাংলাদেশ কোর্ট ফি লেখা আছে, সর্বমোট ৯৬৪ পিস যার প্রতিটি মুল্য ২০ টাকা। আটক আসামীরা হলেন,বেনাপোল নামাজ গ্রামের রুহুল আমীন এর ছেলে মোঃ উজ্জল হোসেন (২৪),গয়ড়া গ্রামের মিজানুর রহমান এর ছেলে মোঃ শামীম হোসেন (২৬) ও রামচন্দ্রপুর গ্রামের শামছুরজ্জামান বিশ্বাস এর ছেলে মোঃ কামরুজ্জামান সুমন (২৩)।

বুধবার( ১২ ই আগস্ট) ৩ টার সময় বেনাপোল পোর্ট থানাধীন কাস্টমস হাউজের সামনে দীর্ঘদিন যাবত গোপনে জাল রেভিনিউ স্ট্যাম্প বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬,সিপিসি-৩ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে জাল স্ট্যাম্প ও বাংলাদেশ কোর্ট ফি সহ তিন জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স) বিএন উদ্ধার জাল স্ট্যাম্প ও বাংলাদেশ কোর্ট ফি সহ তিন ব্যবসায়ীকে হাতেনাতে আটক করার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো বলেন, আটক আসামীদেরকে ও জব্দকৃত মালামাল সহ বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫অ (ই)ধারায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

%d bloggers like this: