loading...

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0

এনামুল হক ছোটন:

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সারা দিয়ে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র জনাব-মোঃ ইকরামুল হক টিটু’র অনুসরণে ও শহর ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব- আব্দুল্লাহ আল-মামুন আরিফ এর অনুকরণে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের অন্যতম কান্ডারী এস.এম নাসির উদ্দিন হীরার উদ্যোগে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ ঠেকাতে মানুষের মাঝে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

পাশাপাশি গরীব ও নিম্ন আয়ের দিনমজুর মানুষদের মাঝে,বিশেষ করপ যারা এখন বর্তমানে কর্মহীন হয়ে অসহায় জীবনযাপন করছে তাদের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ ও লবণ,সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন। ব্রীজ সংলগ্ন বেদে পল্লী,কালীবাড়ি কবরখানা,ব্রীজ মোড় পাটগুদাম এলাকা,ভাটিকাশর গোরস্থান,কাঁচিঝুলি মোড়সহ শহরের বিভিন্ন পয়েন্টে উক্ত খাদ্য সামগ্রীসহ জনসচেতনতামূলক লিফলেট,মাস্ক হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয় ।

ময়মনসিংহে করোনাভাইরাস রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহবানে সারা দিয়ে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের কর্মীবান্ধব ছাত্রনেতা এস এম নাসির উদ্দিন হীরা’র উদ্যোগে উক্ত কার্যক্রম পরিচালিত হয়।

এসময় মহানগর ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন হীরা বলেন,এখন সবারই উচিত বাসায় অবস্থান করা আর নিম্ন আয়ের দিনমজুর মানুষেরা ঘরে অবস্থান করতে গিয়ে তারা খাদ্য সংকটে ভুগছে তাই সকলেরই উচিত তাদেরকে সাহায্য করা। দেশের যেকোনো ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সবসময় মানুষের পাশে থাকে,এবারও মানবিক ও আর্থিক সঙ্কট কাটিয়ে না ওঠা পর্যন্ত ছাত্রলীগ মানুষের পাশে থাকবে।’আমি আমার সাধ্যমতো চেষ্টা করবো এই অসহায় মানুষদেরকে সাহায্য করার জন্য।

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে তিনি দিন- রাত নিরলসভাবে মানুষকে করোনা ভাইরাস সর্ম্পকে পরামর্শ দিয়ে যাচ্ছেন এবং পাশাপাশি গরিব অসহায় ও দিনমজুর মানুষদেরকে সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছেন। উক্ত কার্যক্রমে আরও অংশগ্রহণ করেন আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ নেতা ওমর ইসলাম,রাজু আহমেদ, মহানগর ছাত্রলীগ নেতা নাহিদ হাসান রাব্বি, জয়ন্ত হীরা, দাঈক আলী, ড্যানী সাহা, সজীব, জাবেদ, পারভেজ, বাবু, সাদেক, সাজিদ, সানজিদ, মাসুদ, শুভ, দীপ, সোহান, রোহান, রিয়াদ, অন্তু, তীব্ব, জীমি, সৌরভ, হৃদয়, প্রান্ত, বলাই,পাপ্পুসহ প্রমুখ।এর আগেও গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নাসির উদ্দীন হীরার উদ্যোগে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জন্য ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নগরীর বিভিন্ন স্পটে লিফলেট, মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেছিলেন।

loading...
%d bloggers like this: