ঢাকা ২৭.৯৯°সে ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুর পৌরও উপজেলা স্বেচ্ছাসেবকদলের আনন্দ মিছিল

গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহ উত্তর জেলার অধিনস্থ  গৌরীপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের নবগঠিত  আহবায়ক কমিটি ঘোষনা করায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারন সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল ও ময়মনসিংহ  উত্তর জেলার সভাপতি ফরিদ উদ্দিন (ভিপি ফরিদ) এবং সাধারন সম্পাদক আলী আকবর আনিসকে অভিন্দন জানিয়েছন।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে গৌরীপুর পৌর শহরে আনন্দ মিছিল করে  উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ। মিছিলটি পৌর এলাকার পাট বাজার এলাকা হতে শুরু হয়ে মধ্য বাজার এলাকায় গিয়ে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে সমাপ্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আতাউর রহমান আল আমিন, সদস্য সচিব আব্দুল কাদির, যুগ্ন আহবায়ক বদরুল ইসলাম মামুন, ফরিদুল ইসলাম স্বপন, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক শাহীন আলম তারা, সদস্য সচিব জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য মোখলেছুর রহমান, সাজেদুল ইসলাম সন্জু, আনিসুজ্জামান ফারুখ, মোসলেম মিয়া, রবিউল ইসলাম রবি, শাহ আল মামুন, যুগ্ন আহবায়ক শওকত হোসেন নাজিম প্রমুখ।

উল্লেখ্য যে পৌর স্বেচ্ছাসেবকদলের কমিটি ২৫ আগষ্ট  ঘোষনা করা হয় এবং উপজেলা স্বেচ্ছাসেবকদলের কমিটি ৩১ আগষ্ট ঘোষনা করা হয়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x