ঢাকা ৩০.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে খুনীদের শাস্তির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দোকানবাকিকে কেন্দ্র করে সংঘঠিত হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর উদ্যোগে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের ভারতীবাজারে সকাল ১০টা থেকে পথরোধ করে প্রায় ঘন্টাব্যাপী এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

গত ৭ মে উপজেলার ভারতীবাজারে ৪০০০ টাকা দোকানবাকিকে কেন্দ্র করে একটি সংঘর্ষে তারুন্দিয়া ইউনিয়নের পুনাইল গ্রামের আছর উদ্দীনের ছেলে আজিজুল হক (৪৫) নামের এক মুদি দোকানদার গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলে যাওয়ার পথে মারা যান।

এ হত্যার ঘটনায় নিহতের স্ত্রী জোসনা আক্তার ১২ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত করছেন ঈশ্বরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা জহিরুল ইসলাম মুন্না।

আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মহিউদ্দীন আজাদ মানিক তার বক্তব্যে বলেন, প্রায় ৯ দিন হলো মামলা হয়েছে,কিন্তু এখন পর্যন্ত কোন আসামী ধরা পড়ে নাই। দ্রুত আসামী গ্রেফতার না হলে আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।
আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এম এ মুনসুর, বাউল শিল্পী আলমগীর,মকবুল হোসেন,আব্দুল মোতালেব,সাইদুর রহমান খোকন, মাসুদ করিম,নুরুল আমিন তালুকদার, হাবিবুল্লাহ্ ও নিহত আজিজুলের বাবা, স্ত্রী এবং সন্তানরা।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আব্দুল কাদের মিয়া জানান,আসামীদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্ঠা চলছে। অতি দ্রুতই আসামীরা গ্রেফতার হবে বলেও জানান তিনি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর