ঢাকা ৩০.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল

ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের  উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা ও ফুলপুরের প্রয়াত নেতা আব্দুল মতিন মতি, আশরাফ খান, শামসুল আলম, আল্লামা গিয়াস উদ্দিন, যুব নেতা ওয়ারেজ খান পাভেল, সহ দেশ ও দলের জন্য যারা আত্মত্যাগ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে, আলোচনার, দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।
দোয়া মুনাজাত ও ইফতার মাহফিলের আয়োজন করেন ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সহ-সভাপতি এ.কে.এম আরিফুল হক। এসময় উপস্থিত ছিলেন ফুলপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতান আহমেদ, উপজেলা যুবদলের নেতা হাসিব  আহমেদ, সাবেক ছাত্র নেতা এ.কে.এম রাজিবুল হক, সাবেক ছাত্র নেতা সিদ্দিকুর রহমান, কলেজ ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক মেরাজুল ইসলাম মন্ডল, যুগ্ন-আহবায়ক নজমু নাজমুস।
পৌর ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক, রাসেল মন্ডল। তারেক রহমানের প্রজন্ম দল ময়মনসিংহ উত্তর জেলার সদস্য সচিব সুজন মিয়া, যুগ্ন-আহবায়ক শাহ মনির, সদস্য মাসুদ। এতে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক সহ ছাত্রনেতা রিয়াদ, ফয়সাল, আশরাফ, পাপন, সোহাগ, অনিক, আশিক, তরিকুল, রাজিব,  সিয়াম, সাদী, মামুন, আরিফ, হৃদয়, ইলিয়াস,সাকিব, প্রতীক, মীম প্রমুখ। উপস্থাপনা করেন উপজেলা ছাত্র নেতা বিল্লাল হোসেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর