ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :

ঈশ্বরগঞ্জে সুবিধাবঞ্চিতদের মাঝে মাজেদ বাবু ফাউন্ডেশন ঈদ উপহার বিতরণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মাজেদ বাবু ফাউন্ডেশন। শুক্রবার সকালে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ও মাজেদ বাবু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা লুৎফুল্লাহেল মাজেদ বাবু তার নিজ বাসভবনে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, সেমাই, চিনি বিতরণ করা হয়।

 

ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও মাজেদ বাবু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা লুৎফুল্লাহেল মাজেদ বাবু বলেন, ১ম ধাপে ঈশ্বরগঞ্জ পৌরসভা সহ সকল ইউনিয়নে ৫ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে। তিনি আরো বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে মাজেদ বাবু ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় ধীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। মাজেদ বাবু ফাউন্ডেশন মানবিক আবেদনে সবসময় দরিদ্র জনগণের পাশে থাকে। ভবিষ্যতে মাজেদ বাবু ফাউন্ডেশন ঈশ্বরগঞ্জে কাজের পরিধি আরও বৃদ্ধি করবে বলে সবাইকে আশ্বস্ত করেন।

 

ঈদ সামগ্রীপ্রাপ্ত রহিম মিয়া (৬৪) তার প্রতিক্রিয়ায় বলেন, অভাবে থাইক্যা তো ঈদের খুশি কারে কয় হেইডা ভুইল্লা গেছিলাম। আইজ সেমাই-চাউল পাইয়্যা ঈদের খুশি টের পাইতাছি। যে এইতা দিছে আল্লা তাঁর ভালা করুক।

 

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সহ-সভাপতি আহসান পারভেজ, হোসেন মোহাম্মদ মন্ডল, শাহজাহান জয়পুরি, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম ভূঁইয়া মনি, পৌর বিএনপি’র সহ-সভাপতি পারভেজ খুররম, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জাহিদুল স্বপন, সিনিয়র সহ-সভাপতি খলিলুর রহমান, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ আহমেদ, সদস্য সচিব হারুনুর রশীদ, ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রদলের নবনির্বাচিত আহ্বায়ক নওশাদ, সদস্য সচিব রিদওয়ান আহমেদ রিজন, যুগ্ম আহ্বায়ক মোবারক হোসেন আশিক, সদস্য সাজিদ, এনামুল ও রিয়াদ, ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক সাদেক,সদস্য সচিব সৌরভ, যুগ্ম আহ্বায়ক শিপন সহ বিএনপি ছাত্রদল ও যুবদলের সর্বস্তরের নেতৃবৃন্দ।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর