ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদীর গ্রেপ্তারে জমিয়তের নিন্দা

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহসভাপতি ও ময়মনসিংহ জেলা সভাপতি আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদিকে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানিয়ছে জমিয়ত।

রোববার গণমাধ্যমে দেয়া এক যৌথ বিবৃতিতে এ নিন্দা জানান জমিয়তে উলামায়ে ইসলামের ভারপ্রাপ্ত সভাপতি আল্লামা শায়েখ জিয়া উদ্দীন, সহসভাপতি মাওলানা ওবায়দুল্লাহ ফারুক, মাওলানা আব্দুর রব ইউসুফী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া।

জমিয়তের বিবৃতিতে বিস্ময় প্রকাশ করে বলা হয়, আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদি একজন বয়োজ্যেষ্ঠ সর্বজন শ্রদ্ধেয় আলেম। সেইসাথে শারিরীকভাবে তিনি অত্যন্ত অসুস্থ। এমন একজন ব্যাক্তির নামে নাশকাতা, ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ রীতিমতো দুঃখজনক।

বিবৃতিতে আরো বলা হয়, তিনি বৃহত্তর ময়মনসিংহের সর্বস্তরের ধর্মপ্রাণ মানুষের কাছে অত্যন্ত প্রিয় ও শ্রদ্ধার পাত্র। ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর সভাপতি তিনি। একজন অসুস্থ আলেমে দীনকে এই সিয়াম সাধনার মাসে হীন রাজনৈতিক স্বার্থে মিথ্যা অভিযোগে হয়রানি করা অত্যন্ত দুঃখজনক।

বিবৃতিতে এসব ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে আলেমদের গণগ্রেপ্তার বন্ধের দাবি জানানো হয়। সেইসাথে আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদিসহ গ্রেপ্তারকৃত সকল আলেমদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি করা হয়।




আপনার মতামত লিখুন :



বৃহত্তর ময়মনসিংহ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর